fbpx
Daisnews24.com
সোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
 
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত
     
               

কোম্পানীগঞ্জে প্রশাসনিক কর্মকর্তাদের সাথে মন্ত্রী ইমরান আহমদ’র মতবিনিময়

 
প্রতিবেদক
  ইয়াসিন হোসেন রাকিব
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১০:১১ অপরাহ্ণ
                       
                       

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, আপনারা আপনাদের সন্তানদের বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলুন।

রুহুল আমিন বাবুল কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠলে সে কখনো দুর্নীতি করবে না। তিনি এ সময় আরো বলেন, ৩৩৩ নাম্বারের হেল্প ডেক্স সারা বছর চালু রাখবেন। আমার জনগণ যেন কোন ভাবে কষ্টে না থাকে সে বিষয়টি প্রাধান্য দিয়ে আপনারা কাজ করে যাবেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুনঃ ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ

উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে মন্ত্রী বিভিন্ন দপ্তরের উন্নয়ন কার্যক্রমের খোঁজখবর নেন। তিনি প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর গুলোতে শতভাগ বিদ্যুতায়নের জন্য পল্লী বিদ্যুতের ডিজিএমকে নির্দেশ দেন। এ সময় মন্ত্রী আরো বলেন পুরো উপজেলায় বিদ্যুতায়নের জন্য যদি আমার পক্ষ থেকে আর্থিক সহযোগিতার প্রয়োজন হয় তাও আমি দিব।

দিনব্যাপী উপজেলা সফরে মন্ত্রী বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শন করে। সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত এসব কর্মসূচির মধ্যে ছিল, দলইরগাঁও উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, ইমরান আহমদ কারিগরি কলেজের গভর্নিং বডির সভায় অংশগ্রহণ, হাইটেক পার্ক পরিদর্শন, ইসলামগঞ্জ বাজারের উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন এবং আনসার ব্যারাক উদ্বোধন। কোম্পানীগঞ্জে সড়ক ও জনপদের রাস্তায় স্কেল বসানোর স্থান পরিদর্শন ও ১০ নম্বরে পর্যটন এলাকা পরিদর্শন। কাটাখাল ব্রিজের নিচে নদীতে মাছের পোনা অবমুক্ত করেন। উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় করেন।
মন্ত্রী এদিন ভোলাগঞ্জ গ্রামে মরহুম ফারুক আহমদের বাড়িতে মধ্যাহ্নভোজে অংশ নেন।

আরও পড়ুনঃ বোয়ালমারীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

দিনব্যাপী এসব কর্মসূচিতে মন্ত্রীর সাথে ছিলেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম সরকার, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী আব্দুল অদুদ আলফু মিয়া, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অকিল চন্দ্র বিশ্বাস, ইয়াকুব আলী, সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ হোসেন। পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল মিয়া, উত্তর রনিখাই ইউনিয়নের চেয়ারম্যান ফরিদ উদ্দিন, দক্ষিণ রনিখাই ইউনিয়নের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান রোকন, উপজেলা যুবলীগের আহবায়ক আলাউদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান ও রাসেল আহমদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল আলম, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা।

প্রতি মূহুর্তের সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক ও টুইটারে ফলো দিয়ে সঙ্গে থাকুন…

Facebook | Instagram | Twitter | Youtube | 

Tumbler | Facebook Group | 

সর্বশেষ - ইত্রামি