জয়পুরহাট গৃহ নির্মান শ্রমিক ইউনিয়ন কর্তৃক মৃত্যু অনুদান ও বস্ত্র বিতরণ - Daisnews24.com
Daisnews24.com
বৃহস্পতিবার , ২৩ সেপ্টেম্বর ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত

জয়পুরহাট গৃহ নির্মান শ্রমিক ইউনিয়ন কর্তৃক মৃত্যু অনুদান ও বস্ত্র বিতরণ

প্রতিবেদক
ইয়াসিন হোসেন রাকিব
সেপ্টেম্বর ২৩, ২০২১ ৬:২৪ অপরাহ্ণ

জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে ২২ সেপ্টেম্বর বুধবার সন্ধা ৭ ঘটিকায় শহীদ ডা. আবুল কাশেম ময়দানে আনুষ্ঠানিক ভাবে মৃত গৃহ নির্মাণ শ্রমিকদের পরিবারবর্গকে মৃত্যু অনুদান প্রদান, বয়স্ক শ্রমিকদের মাঝে বস্ত্র বিতরণ ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহসীন আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল শহীদ মুন্না, পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত, জয়পুরহাট মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, বাংলাদেশ বিল্ডিং কন্সট্রাকশন ওয়ার্কাস ফেডারেশন ঢাকা মহানগর সভাপতি ও জয়পুরহাট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো. আব্দুল মতিন।

আরও পড়ুনঃ শিশু অপহরণ মামলায় জয়পুরহাটে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

এ সময়ে জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামসুল ইসলামের সঞ্চালনায় ৫ জন মৃত গৃহ নির্মাণ শ্রমিক পরিবারকে ৩০ হাজার টাকা করে মোট ১ লাখ ৫০ হাজার টাকা মৃত্যু অনুদান, ২৫০ জন বয়স্ক শ্রমিকদের মাঝে একটি করে লুঙ্গি ও ১০ টি শাড়ি প্রদান করা হয়।

প্রতি মূহুর্তের সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক ও টুইটারে ফলো দিয়ে সঙ্গে থাকুন…

সর্বশেষ - ইত্রামি