"ডোন্ট লাভ মি বিচ" কার উদ্দেশ্যে বললেন পরিমনি - Daisnews24.com
Daisnews24.com
বুধবার , ১ সেপ্টেম্বর ২০২১ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত

“ডোন্ট লাভ মি বিচ” কার উদ্দেশ্যে বললেন পরিমনি

প্রতিবেদক
ইয়াসিন হোসেন রাকিব
সেপ্টেম্বর ১, ২০২১ ৮:৫২ অপরাহ্ণ

আজকে কাশিমপুর কারাগার থেকে পরিমনির,  তিনি মহিলা জেল থেকে মুক্ত হন। কারাগারে উৎসুক জনতার সামনে হাত তুলে সবাইকে শুভেচ্ছা জানান। 

পরিমনির হাতে তখন মেহেদির রঙে রাঙানো ছিল, তার হাতের আঁকিবুকি তে লেখা ছিল “ডোন্ট লাভ মি বিচ”। বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, এই বিচ হল সেই সকল মানুষকে যারা এটা দেখে কষ্ট পেয়েছেন।

আরও পড়ুনঃ জলবায়ু বিপর্যয় ৫০ বছরে ২০ লক্ষ মানুষের মৃত্যু

তিনি জানান এই লিস্টে অনেকের নাম রয়েছে, তিনি মুচলেকা দিয়ে বের হওয়ার কারণে তিনি তা বলতে চাননি। শুধু ইঙ্গিত দিয়েছেন যারা তাকে জেলে পাঠিয়ে, রিমান্ডে নিয়ে আনন্দ পেয়েছেন এই বিচ তাদের জন্য।

কারাগারে পাঠাতে পেরে অনেকে নিজের জীবনকে সার্থক মনে করছে, পরীমনি এই কথাই জানান। তিনি আরো জানান, কারাগার থেকে বের হয়ে যারা তাকে মিস ইউ লাভ ইউ ইত্যাদি বলেছে। তাদেরকে তিনি ভালোবাসেন না।

আরও পড়ুনঃ ভারতের রহস্যজনক জ্বরে ৫০ জনের মৃত্যু

তিনি বলেন যারা আমাকে ভালোবাসে না তাদেরকেই বলেছি বিচ। যাদের জন্য আজকে আমি পরীমনি তারা আমাকে আজকে অন্তরের মধ্যে রেখেছে। আমি তাদেরই পরীমনি। তাদেরকে আজীবন ভালোবেসে যাবো।

গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে গ্রেপ্তার করে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব), তখন তার সাথে উদ্ধার করা হয় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য এবং নিষিদ্ধ পণ্য।

আরও পড়ুনঃ টি-টোয়েন্টিতে নিউ জিল্যান্ডের সর্বনিম্ন রান ৬০

২৭ দিন কারা ভোগ করে পরীমনি আজকে সকাল ৯টায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি লাভ করেন, গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালত তাকে ২০ হাজার টাকা মুচলেকায় জামিন দেন।

পুলিশের পূর্ণাঙ্গ তদন্ত হওয়ার আগ পর্যন্ত তাকে এই জামিন মঞ্জুর করা হয়। তাকে দফায় দফায় তিনবার, রিমান্ডের জন্য নেওয়া হলেও তার বিরুদ্ধে উক্ত অভিযোগ স্বীকার করাতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

প্রতি মূহুর্তের সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক বা টুইটারে ফলো দিয়ে সঙ্গে থাকুন…

সর্বশেষ - ইত্রামি

আপনার জন্য নির্বাচিত