মেসেঞ্জারে মেসেজ সিন বন্ধ করার উপায় - Daisnews24.com
Daisnews24.com
শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত

মেসেঞ্জারে মেসেজ সিন বন্ধ করার উপায়

প্রতিবেদক
ইয়াসিন হোসেন রাকিব
সেপ্টেম্বর ৪, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত শব্দ হচ্ছে ফেসবুক, আর ফেসবুকের সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে মেসেজ মেসেঞ্জার। দৈনন্দিন তথ্য আদান-প্রদান থেকে শুরু করে ব্যবসা-বাণিজ্য এখন মেসেঞ্জার ব্যবহৃত হচ্ছে। 

অনেক সময় অনেকে মেসেজ দেন কিন্তু সেটা পড়তে ইচ্ছা করে না বা শরীর ভালো লাগে না বা নানা কারণে আমরা পড়তে চাই না। অনেক সময় এমন হয় যে কারো সাথে কথা বাড়াতে ইচ্ছা করে না।

অনেক সময় এসব মানুষদের কে আপনি মেসেজ দেখেও না রিপ্লাই দিলে বিরক্ত হয় তারা। যত ধরনের কথা তারা জানে ছবি তারা বলে দেয় সে সময়।

হলপ করে বলা যায় যে এটা সবার সাথে কমবেশি হয়েছে। তাই আজকে আমরা জানবো কিভাবে আপনি মেসেঞ্জারে সিন অপশন বন্ধ করবেন। অর্থাৎ কারো পাঠানো মেসেজ আপনি পড়েছেন বা দেখেছেন এটা কিভাবে বন্ধ করবেন তারই উপায়ে আমরা আজকে জানাবো।

আরও পড়ুনঃ জেনে নিন গুগোল ম্যাপের পাঁচটি সেরা ফিচার

আসুন প্রথমেই জেনে নেই আমাদের বহুল ব্যবহৃত এন্ড্রয়েড ফোনে এসে বাড়ি কিভাবে ব্যবহার করব, অ্যান্ড্রয়েড ফোন ইউজার রা ও তাদের বোনের উপরে থেকে যে মেনু অপশন রয়েছে সেটার নামাতে হবে। তারপরে আপনি সেখান থেকে ফ্লাইট মোড অপশন টি ওপেন করতে হবে করে অন করে দিতে হবে। অনেক মোবাইলে সেটার উপর ট্যাপ করলেই সেটা চালু হয়ে যায়।

আরও পড়ুনঃ ঢাকা বিশ্ববিদ্যালয় খুলবে অক্টোবরেঃ ভিসি

এবার আসুন আমরা জেনে নেই কিভাবে এন্ড্রয়েড ফোনের চেয়ে দামি আইফোনে কিভাবে এই সেবাটি ব্যবহার করব, আই ফোনের নোটিফিকেশন বার নিচের দিকে থাকে সেটা আমরা দেখে সেখানে ফ্লাইট মোড অপশন টা অন করে দেব।

এভাবে এন্ড্রয়েড মোবাইল ফোন ও আইফোন মোবাইলে আপনি এভাবে দেখেও না দেখার ভান করতে পারেন।

লিখাটি কেমন লাগলো তা জানাতে ভুলবেন না এবং আপনার মতামত নিচের কমেন্টে জানান। আপনি যদি লেখালেখি করতে চান তাহলে আমাদের ফেসবুক পেইজের মেসেজে আপনার লেখা পাঠান।

প্রতি মূহুর্তের সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক বা টুইটারে ফলো দিয়ে সঙ্গে থাকুন…

সর্বশেষ - ইত্রামি