রাজশাহী মেডিকেলে আড়াই মাসে সর্বনিম্ন মৃত্যু - Daisnews24.com
Daisnews24.com
শুক্রবার , ২৭ আগস্ট ২০২১ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত

রাজশাহী মেডিকেলে আড়াই মাসে সর্বনিম্ন মৃত্যু

প্রতিবেদক
ইয়াসিন হোসেন রাকিব
আগস্ট ২৭, ২০২১ ৯:০১ পূর্বাহ্ণ

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে, যা গত আড়াই মাসের মধ্যে সর্বনিম্ন। 

গত ১২ জুন সর্বশেষ চারজনের মৃত্যু হয়েছিল, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র ও পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেন।

আরও পড়ুনঃ কাবুলে বোমা হামলা আফগান সহ ৬ মার্কিন সেনা নিহত

গত ২৪ ঘন্টায় মারা যাওয়া রোগীর সংখ্যা ৪ জনের মধ্যে রাজশাহীর দুইজন চাঁপাইনবাবগঞ্জের একজন কুষ্টিয়ার একজন। এর মধ্যে দুজন করোনার উপসর্গ নিয়ে মারা যান এবং দুজন করোনায় শনাক্ত হয়ে মারা যান।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজিদ জানান, গত ২৪ ঘন্টায় ৩০ জন রোগী ভর্তি হয় এবং একই সময়ে ২৯ জন রোগী ছাড়পত্র নিয়ে হাসপাতাল ছাড়েন।

তিনি আরো বলেন, বর্তমানে হাসপাতালে মোট শয্যা সংখ্যা ৪১৮ টি, এর বিপরীতে রোগী ভর্তি আছে ১৯২ জন। যার মধ্যে করোনা রোগী আছে ৮৪ জন, সন্দেহভাজন আছে ৮৫ জন, এবং করোনা নেগেটিভ হয়ে সেবা নিচ্ছে ২৩ জন।

আরও পড়ুনঃ Gas leakage got fire in mirpur

আজ শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলা এবং নগরে আরটি পিসি আর, র‍্যাপিড এন্টিজেন ও জিন এক্সপার্ট মেশিনে মোট ৩৭২ টি করোনা নমুনা পরিক্ষায় ৫৩ জনের করোনা শনাক্ত  হয়েছে৷

এনিয়ে জেলায় করোনা রোগী সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৮৯৫ জন। শতকরা হারে গত ২৪ ঘণ্টায় রোগী শনাক্ত হয়েছে ১৪ দশমিক ২৫ শতাংশ এবং এর আগের ২৪ ঘন্টায় রোগী শনাক্ত হয়েছে ১৪ দশমিক ৭ শতাংশ।

আরও পড়ুনঃ আইএমও-তে চাকরি, নিবে বাংলাদেশি

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুই জন রোগী মারা গিয়েছে তা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য যোগ করা হয়নি। তাই রাজশাহী সিভিল সার্জন কার্যালয়ের করোনায় মৃত্যুর সংখ্যা অপরিবর্তিত রয়েছে।


প্রতি মূহুর্তের সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক বা টুইটারে ফলো দিয়ে সঙ্গে থাকুন…

সর্বশেষ - ইত্রামি