রোনালদোর নাটকীয়তা শেষ হলো ম্যানচেস্টার ইউনাইটেডে এসে। - Daisnews24.com
Daisnews24.com
শুক্রবার , ২৭ আগস্ট ২০২১ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত

রোনালদোর নাটকীয়তা শেষ হলো ম্যানচেস্টার ইউনাইটেডে এসে।

প্রতিবেদক
ইয়াসিন হোসেন রাকিব
আগস্ট ২৭, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ

সারাদিনের নানা জল্পনা-কল্পনার শেষ করে রোনালদো এখন ঘরের মাঠে অর্থাৎ  ম্যানচেস্টার ইউনাইটেডে। ম্যানইউ আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিল রোনালদো আবার ঘরে ফিরেছে।

রোনালদোর সাথে জুভেন্টাসের দলবদল নিয়ে মূল্য পরিশোধ এবং স্বাস্থ্য পরীক্ষা সবকিছুই চুকিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। অফিশিয়াল ভাবে মানেও তা নিশ্চিত করেছে।

ম্যানচেস্টার ইউনাইটে রোনালদো সাথে ব্যক্তিগত চুক্তি, স্বাস্থ্য পরীক্ষা এবং ভিসা এবং সবকিছু নিশ্চিত করেছে। তাদের অফিশিয়াল একাউন্ট থেকে তারা লিখেছে ঘরের স্বাগতম রোনালদো।

আরও পড়ুনঃ ছেড়ে দাও আমায়, জুভেন্টাসকে রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেড এর সাথে কত টাকায় চুক্তি হয়েছে এবং কিভাবে কি হয়েছে তা এখনো সচল হবে কিছুই জানা যায়নি তবে রদবদল নিয়ে সাংবাদিকতা করা ইটালিয়ান সাংবাদিন রোমান জানান,

জুভেন্টাসকে রোনালদোর জন্য ২ কোটি ইউরো এবং শর্তসাপেক্ষে আরো ৫০ লক্ষ ইউরো দেওয়ার চুক্তি করেছে।

আরও পড়ুনঃ রাজশাহী মেডিকেলে আড়াই মাসে সর্বনিম্ন মৃত্যু

এখনো অফিশিয়ালি রোনালদোর সাথে ম্যানচেস্টার ইউনাইটেডের কোনো চুক্তি না হলেও ব্যক্তিগতভাবে রোনালদো এই চুক্তির ব্যাপারে এবং ব্যক্তিগত চুক্তির ব্যাপারে নিশ্চিত করেছেন।

ভিসা এবং স্বাস্থ্য পরীক্ষার পরেই তার সাথে ম্যানইউ চুক্তি করবেন এবং তার যে ব্যক্তিগত লিখিত সম্মতিপত্র ম্যানইউ কাছে চলে এসেছে।


বিজ্ঞাপনঃ

প্রিয় অভিভাবক, ঢাকায় (বাসায় গিয়ে বা অনলাইনে) বা দেশের যেকোনো স্থান থেকে অনলাইনে পড়ার জন্য আপনার পছন্দ মত গৃহ শিক্ষক/শিক্ষিকার প্রয়োজনে এখনই কল করুন অথবা মেসেজ করুন – ০১৭৪২৭৯৬৯৬৯ (শুধুমাত্র গার্ডিয়ান কল দিবেন)


২০০৩ সালে লিসবন ছেড়ে রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছিল এবং ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমান রোনালদো।

প্রতি মূহুর্তের সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক বা টুইটারে ফলো দিয়ে সঙ্গে থাকুন…

সর্বশেষ - ইত্রামি