বাংলাদেশ ইউথ ক্লাইমেট নেটওয়ার্ক মাসিক মিটিং | Daisnews24.com    
       
Daisnews24.com
সোমবার , ১৯ এপ্রিল ২০২১ | ১২ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
       
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত
     
               

বাংলাদেশ ইউথ ক্লাইমেট নেটওয়ার্ক মাসিক মিটিং

 
প্রতিবেদক
  নিউজ ডেস্ক
এপ্রিল ১৯, ২০২১ ১২:৪৭ অপরাহ্ণ
                       
                       

বাংলাদেশ ইয়ুথ ক্লাইমেট নেটওয়ার্ক এর এপ্রিল মাসের দ্বিতীয় ও শেষ মিটিং সোমবার, বিকাল চারটায় অনলাইন প্লাটফর্ম জুমে অনুষ্ঠিত হয়েছে।

ইনস্টিটিউট অফ ওয়েলবীইং বাংলাদেশের নেটওয়ার্ক অফিসার শান্তনু বিশ্বাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ইনস্টিটিউট অফ ওয়েলবীইং বাংলাদেশের নির্বাহী পরিচালক দেবরা ইফ্রমসন।


ইয়াসিন হোসেন রাকিব


মিটিং শুরু হয় দেবরা ইফরইমসনের সংক্ষিপ্ত প্রেজেন্টেশন এর মধ্যে দিয়ে, যেখানে উনি Deepwater Horizon oil spill এর প্রতি বেশি জোর দেন পাশাপাশি পরিবেশের ক্ষতি করে এমন কিছু বিষয়ে আলোকপাত করেন।

মাসিক মিটিং থেকে সদস্যদের পরিকল্পনা নেওয়া হয় এবং আগামীতে কিভাবে তারা মানুষদের তাদের পরিবেশ আন্দোলনের সাথে যুক্ত করা যেতে পারে সেই বিষয়ে দিকনির্দেশনা দেয়া হয়।


আরও পড়ুনঃ ৯০ হাজার বিদেশি ও বাংলাদেশি পাচ্ছেন কানাডার নাগরিকত্ব


সেই সাথে আগে থেকে পরিকল্পিত একটি ওয়ার্কশপের ঘোষণা দেয়া হয়। যা পরবর্তীতে সময় ও তারিখ জানিয়ে দেয়া হবে। মিটিংয়ে সদস্যদের মতামত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে ধারণা করা যায়।


আরও পড়ুনঃ অফিসার নিয়োগ – বাংলাদেশ নৌবাহিনী


মিটিংয়ে অনেক সদস্যদের মতে ” এই পরিবেশ আন্দোলনকে এগিয়ে যেতে হলে প্রচুর মানুষকে সচেতন করতে হবে এবং নিদিষ্ট আইনের শাসন প্রতিষ্ঠার চেষ্টা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

উক্ত মিটিংয়ে উপস্থিত ছিলেন ইনস্টিটিউট অফ ওয়েলবীইং বাংলাদেশের কমিউনিকেশন অফিসার মাহামুদুল হাসান এবং বাংলাদেশ ইউথ ক্লাইমেট নেটওয়ার্ক এর বুয়েট, ঢাকা স্কুল অফ ইকোনমিকস(ঢাবি), সাউথইস্ট, সহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এম্বাসেডর, কো- এম্বাসেডর এবং সদস্যরা।

মিটিংয়ে সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ ইন্সটিটিউট অফ ওয়েল বিং এর নেটওয়ার্ক অফিসার সান্তানু বিশ্বাস এবং সেইসাথে উক্ত মিটিংয়ে এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্সটিটিউট অফ ওয়েল বিং এর নির্বাহী পরিচালক দেবরা ইফরইমসন।


প্রতি মূহুর্তের সেরা সংবাদ জানতে ভিজিট করুন।
www.facebook.com/daisnews24
www.twitter.com/DaisNews24
https://web.facebook.com/groups/daisnews24
#DaisNews24


মিটিংয়ের শেষ সবাই আশাবাদ ব্যক্ত করেন, এবং সবাই আশা করেন সামনে ভাল কিছু দেখা যাবে এবং এই বলে একঘন্টা ব্যাপি মিটিংয়ের সমাপ্তি টানা হয়।

 

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: