মেহজাবিন এর নতুন বিস্ময় ইউটিউব | Daisnews24.com    
       
Daisnews24.com
শনিবার , ২৪ এপ্রিল ২০২১ | ১২ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
       
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত
     
               

মেহজাবিন এর নতুন বিস্ময় ইউটিউব

 
প্রতিবেদক
  নিউজ ডেস্ক
এপ্রিল ২৪, ২০২১ ৯:২৬ পূর্বাহ্ণ
                       
                       

একই ধাঁচের অভিনয় করে মেহেজাবিন নিয়ে এসেছে সাফল্য। কিন্তু অন্যদিকে একই ধাঁচের অভিনয়ের জন্য নিন্দিত হয়েছে অন্যান্য শিল্পীদের। তবে এর ভার্সেটাইল অভিনয় দিয়ে সফলতা প্রমাণ করেছে।

এবার ইউটিউব ভিডিও এরদিক থেকেও মেহজাবিন এর নাটকের ভিউয়ার সবথেকে বেশি। ইউটিউব ভিডিওতে দেখা গেলে দেখা যাবে যে তার ভিডিও ভিউয়ারের সংখ্যা অন্যান্য শিল্পীদের তুলনায় অনেক বেশি।


আরও পড়ুনঃ করোনায় স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন এর উদ্যোগ


বলতে গেলে বলা যায় বাংলাদেশে মেহজাবিন ইউটিউবে সবচেয়ে পরিচিত মুখ। হ্যাঁ বলছিলাম মেহজাবিন চৌধুরীর কথা যিনি বাংলাদেশের অত্যন্ত সুনাম ধন্য একজন ছোট পর্দার শিল্পী।

“বড় ছেলে” নাটকের পরে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি জেটিতে বাংলাদেশের সবচেয়ে বেশি ভিউয়ার লক্ষ্য করা গিয়েছে, ২০১৭ সালে মিজানুর রহমান আরিয়ান  নাটকটি পরিচালনা।

“বড় ছেলে” নাটকের মাধ্যমেই মেহেজাবিন জিয়াউল ফারুক অপূর্বের সাথে জুটি বেঁধে সাড়া ফেলে দেন। তারপরে এজুটি  বেশ কয়েকটি নাটক করে যা দর্শক জনপ্রিয়তার শীর্ষে ছিল এবং ক্রমেই এই জুটি বেশ আলো ছড়াচ্ছে।


আরও পড়ুনঃ মোদি সহ বিশ্বনেতারা কাগজ না দেখে কথা বলেন কেন?


ইউটিউব ভিউ এর  দিক থেকেও এই জুটি বেশ ফেলছে, তাদের প্রত্যেকটি নাটক বেশ জনপ্রিয় হচ্ছে এবং দর্শকের সংখ্যাও বেশি। বলতে গেলে চমক দেখাচ্ছে এই জুটি।

এই নাট্য অভিনেতার বিশটি নাটক বাংলাদেশে প্রায় এক কোটি ভিউয়ার পেয়েছে, যা কিনা এখন পর্যন্ত কোন শিল্পীর বাউল শিল্পীর ধারেকাছেও যেতে পারেনি।


সেরা ৫ টি ব্যবসা যা ৫,০০০ টাকা দিয়ে শুরু করতে পারে


সেগুলো হলো- বড় ছেলে, বুকের বাঁ পাশে, ব্যাচ ২৭- দ্য লাস্ট পেজ, টম এন্ড জেরি, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, যদি তুমি জানতে, ভালো থেকো তুমিও, মিস্টার এন্ড মিস চাপাবাজ, ফটোফ্রেম, ভাই প্রচুর দাওয়াত খায়, শেষটা সুন্দর, অ্যাপয়েনমেন্ট লেটার, গোলাপি কামিজ, ফার্স্ট লাভ, আমার বউ, শিল্পী, লাভ ভার্সেস ক্রাশ, আনএক্সপেক্টেড স্টোরি, ক্যান্ডি ক্রাশ ও শুধু তুমি।

তার চৌদ্দটি নাটক ৯০ লাখ ভিউয়ার পেরিয়েছে, ৮ টি নাটক ৮০ লাখ ভিউয়ার পেয়েছে। এছাড়াও ৫০ লাখ ভিউয়ার পেরিয়েছে প্রায় ৯৩ টি নাটক।

এ সংবাদে মেহজাবিন বেশি উৎসাহিত এবং তিনি বলেছেন, “আমি আজ মেহজাবিন হয়েছি দর্শকের ভালোবাসার কারণে এবং তারা প্রতিনিয়ত আমাকে উৎসাহ দিয়ে যাচ্ছে ভালো কাজের জন্য, আমি তাই চেষ্টা করে যাচ্ছি।”


প্রতি মূহুর্তের সেরা সংবাদ জানতে ভিজিট করুন।
www.facebook.com/daisnews24
www.twitter.com/DaisNews24
https://web.facebook.com/groups/daisnews24
#DaisNews24


মাত্র এগারো বছরের ক্যারিয়ারে এমন সাফল্য তাকে তৈরি করছে এক অনন্য উচ্চতায় যেখানে তো সে নিজেরই নিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে প্রতিনিয়ত হচ্ছে।

তিনি বলেন, “আমি এটা ভেবে খুশি হয়ে যে দর্শক আমার নাটক দেখছে এবং তারা নানাভাবে তার প্রতিক্রিয়া দিচ্ছে। ”

তিনি আরো বলেন, “তাদের এই ভালোবাসা যেন সব সময় পাই মনটাই কামনা করি। ”

 

সর্বশেষ - ক্যাম্পাস

%d bloggers like this: