ভাসুরের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীর সংবাদ সম্মেলন | Daisnews24.com    
       
Daisnews24.com
বৃহস্পতিবার , ২৭ মে ২০২১ | ১২ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
       
  1. ENGLISH
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ইত্রামি
  5. ইসলাম
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. জবস
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. পাঁচমিশালী
  12. প্রবাসে বাংলাদেশ
  13. ফটোগ্রাফি
  14. বিনোদন
  15. মতামত
     
               

ভাসুরের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীর সংবাদ সম্মেলন

 
প্রতিবেদক
  নিউজ ডেস্ক
মে ২৭, ২০২১ ১:০২ অপরাহ্ণ
                       
                       

জয়পুরহাটের কালাই উপজেলাধীন ঝামুটপুর দক্ষিণপাড়া গ্রামের কুয়েত প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী মোছাঃ মিনা পারভিন তার ভাসুরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উল্লেখ করে ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবে ২৭ মে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, তার স্বামী জাহাঙ্গীর আলম কুয়েত প্রবাসী।


আবু রায়হান, জয়পুরহাটঃ


স্বামী প্রবাসে থাকার সুযোগে তার স্বামীর আপন বড় ভাই অর্থলোভী ও অবৈধ টাকার মালিক গাজীউল ইসলাম অর্থ আর ক্ষমতার দাপটে তার স্বামীর অর্থাৎ তার নিজ ভাই ভাতিজার জমিজমা জোরপূর্বক দখল করেছেন।

তার ভাসুর গাজীউল ইসলাম ঢাকায় অবস্থান করেন এবং ঢ়াকায় বসে প্রতারণার মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের সাথে সেলফি দেখিয়ে জয়পুরহাট এলাকার সহজ-সরল বেকার যুবকদের চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে গাড়ি-বাড়ির মালিক হওয়ায় আমরা পরিবারের লোকজনও তার নির্যাতনের হাত থেকে রক্ষা পাচ্ছিনা।

তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদেরকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে ও আমাদের সম্পত্তি জোরপূর্বক দখল করাসহ প্রতিনিয়ত তাকে ও তার সন্তানদের প্রাণনাশের হুমকি দিয়ে চলেছে।

আরও পড়ুনঃ দুই উপজেলার ঠেলাঠেলিতে রাস্তা নেই, বিপাকে জনগণের দুর্ভোগ সীমাহীন।

মিনা পারভিন তার লিখিত বক্তব্যে আরও উল্লেখ করেন, তার ভাসুর গাজীউল ইসলাম কে নিয়ে ইতিমধ্যে বিভিন্ন মিডিয়ায় “শূন্য থেকে কোটিপতি” শিরোনামে” সংবাদ প্রকাশিত হলে,

তিনি ওই মিডিয়ায় সংশ্লিষ্ট ৩ জন সাংবাদিক এবং ওই নিউজটি নিজ ফেইসবুক আইডিতে শেয়ার করার অপরাধে তার স্বামী প্রবাসী জাহাঙ্গীর আলমসহ মোট ৬ জনকে আসামী করে গাজীউল ইসলাম ঢাকায় সাইবার ট্রাইব্যুনাল আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

তিনি মিথ্যা মামলা দায়ের করার পরও বিভিন্নভাবে আমাকে ও আমার ছেলেমেয়েকে ভয়-ভীতি প্রাণনাশের হুমকি দিচ্ছেন, এমতাবস্থায় আমি ও আমার পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

আরও পড়ুনঃ চিয়া ম্যাঙ্গো স্মুদিঃ সানজিদা

এবিষয়ে আমি কালাই উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দায়ের করলেও এখনো কোনো প্রতিকার দৃশ্যমান হচ্ছে না।

তিনি আরো বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার কন্যা, আমার পিতা রেজাউল ইসলাম কালাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার,

তারপরও আমার ভাসুরের কালো টাকার দাপটে আমি অসহায় হয়ে পড়েছি এবং আমার নিরাপত্তাহীনতার কারণে আমি কালাই উপজেলায় সংবাদ সম্মেলনের আয়োজন করতে পারিনি।

আরও পড়ুনঃ ফেসবুক চালাতে গিয়ে পরকীয়া পড়লেন নারী

ভবিষ্যতে আমার ও আমার সন্তানদের যে কোন ক্ষতির বিষয়ে ভাসুর গাজীউল ইসলাম দায়ী থাকবেন। একজন অসহায় নারী হিসেবে, একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি আমার সম্পত্তি পুনরুদ্ধার, জানমালের নিরাপত্তা ও আমার স্বামীর বিরুদ্ধে ঢাকা সাইবার ট্রাইব্যুনালে করা মিথ্যা মামলা প্রত্যাহার চাচ্ছি ।

এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি সাংবাদিক সমাজের কাছে বিষয়টি অবহিত করলাম এবং সর্বোপরি আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।


প্রিয় অভিভাবক, ঢাকায় আপনার পছন্দ মত গৃহ শিক্ষক/শিক্ষিকার প্রয়োজন হলে এখনি কল করুন ০১৭৪২৭৯৬৯৬৯ (প্রাইভেট টিউটর ঢাকা)

সর্বশেষ - ক্যাম্পাস

%d bloggers like this: